ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বসুরহাটে ডাকাতি চেষ্টার মূল হোতা আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

কোম্পানীগঞ্জে বসুরহাট পৌর বহুমুখী সমবায় সমিতিতে ডাকাতি চেষ্টার ঘটনায় সমিতি’র সহসভাপতি ইমাম হোসেন জিকু আটক। বৃহস্পতিবার রাতে তাকে বসুরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ড থেকে আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। অভিযান পরিচালনা করেন কোম্পানীগঞ্জ থানার ওসি তদন্ত রবিউল হক ও মামলার আয়ুএস আই নাজমুল। ডাকাতি চেষ্টার স্বীকারোক্তিতে সে জানায় ঘটনার তিন দিন আগে তারা বিষয়টি নিয়ে রফিকনগরে বৈঠক করে, জড়িতদের নাম প্রকাশ করে আটক জিকু তবে তদন্তের স্বার্থে এখন বলছেনা পুলিশ।


বাকী আসামীদেরও ধরার চেষ্টা চলছে বলে জানায় ওসি আরিফুর রহমান। উল্লেখ্য গত ৪ জুলাই রাত সাড়ে আটটায় বসুরহাট পৌর বহুমুখী সমিতিতে ডাকাতি চেষ্টার সময় নৈশ প্রহরিকে মারধর করে পরে জনতার হস্তক্ষেপে ডাকারা পালিয়ে যায়,রেখে যায় সিএনজি সহ ডাকাতিতে ব্যবহারের জিনিস।