ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘বঙ্গবন্ধুকে স্বীকৃতি না দিলে তার রাজনীতি করার অধিকার নেই’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বঙ্গবন্ধুকে স্বীকৃতি না দিলে বাংলার মাটিতে কারও রাজনীতি করার কোন অধিকার নেই বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।
রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।


 
আইনমন্ত্রী বলেন, যে বাংলাদেশের সাড়ে ৭ কোটি মানুষকে বঙ্গবন্ধু হৃদয়ে স্থান দিয়েছিলেন, সেই দেশের একটি কুচক্রী মহল তাকে হত্যা করেছে। পাকিস্তানিরা যেটা পারেনি এই মহলটি সেটা করেছে। বঙ্গবন্ধুকন্যা না থাকলে আজকে হয়তো বঙ্গবন্ধু হত্যার বিচারও পেতাম না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কাছে আমাদের অনেক ঋণ আছে। এখন সময় এসেছে সেই ঋণ শোধ করার। আমরা যে তাকে হৃদয়ে স্থান দিয়েছি সেটা প্রমাণ করার সময় এসেছে। এটা প্রমাণ করার একটাই পথ, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করা, ১৭ কোটি মানুষের মুখে হাসি ফোটানো। 

এ সময় উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ এমপি, তারানা হালিমসহ সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনের নেতা কর্মীরা।

সভায় তোফায়েল আহম্মেদ বঙ্গবন্ধুর বিদ্রোহী জীবনের স্মৃতিচারণ করে বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে থানায় থানায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে আসন্ন সিটি নির্বাচনে নির্বাচন কমিশনের বেঁধে দেয়া নিয়ম অনুযায়ী কাজ করবে তার দল।