ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ফুলগাজীতে ৫০০ পিস ইয়াবাসহ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

ফেনীর ফুলগাজীতে পাঁচশ পিস ইয়াবা বড়িসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম আলী আকবর সুমন (২৫)। মঙ্গলবার (১৪ জুলাই) ভোরে উপজেলার আনন্দ পুর ইউনিয়নের কালিরহাট বাজার পাশে থেকে তাকে গ্রেপ্তার করেছে। তিনি আনন্দ পুর ইউনিয়নের দক্ষিণ আনন্দ পুর গ্রামের বাসিন্দা। 

ফুলগাজী থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে কালিরহাট বাজার মসজিদের পাশে আলী আকবর সুমনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর দেহ তল্লাশি করে পুলিশ ৫০০ পিস ইয়াবাবড়ি উদ্ধার করে। 

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন ইয়াবাবড়ি সহ একজনকে গ্রেপ্তারের বিষয় সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি একজন মাদক ব্যবসায়ী।  এর আগেও তাঁর বিরুদ্ধে সাতটি মাদক মামলা আাদালতে বিচারাধীন রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।