ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

ঝিনাইদহ সদরে বুধবার রাতে এক যুবকের অণ্ডকোষ কেটে ফেলেছে। এ ঘটনায় আহত যুবককে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বাদল কুমার বিশ্বাস উপজেলার হরিশংকর ইউপির পানামী গ্রামের নির্মল কুন্ডু বিশ্বাসের ছেলে।

বাদল কুমার বিশ্বাস বলেন, মধ্যরাতে টয়লেটে যাওয়ার জন্য বাইরে বের হই। উঠান পার হয়ে কলপাড়ে আসার পরই কেউ আমার চোখ বেঁধে ফেলে। এরপর পাশের কলাবাগানে নিয়ে অন্ডকোষ কেটে ফেলে।

বাদলের বাবা নির্মল কুন্ডু বিশ্বাস বলেন, রাত তিনটায় ঘুম থেকে উঠে দেখি ঘরের দরজা খোলা। বাদলও ঘরে নেই। এরপর বাদলকে রাতে কোথাও খুঁজে পাইনি। সকালে কলাবাগানে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকত দেখে দ্রুত হাসপাতালে ভর্তি করি।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বলেন, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।