ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

পথচারীকে বাঁচাতে গিয়ে সড়কে ঝরলো দুটি প্রাণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০  

পথচারীকে বাঁচাতে গিয়ে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালীর সদর উপজেলার মাইজদী-চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার নেওয়াজপুর ইউপির ছালাউদ্দিনের ছেলে মহিউদ্দিন, একই ইউপির মোহাম্মদ আলীর ছেলে কামাল উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোনাপুর থেকে একটি বাস ফেনীতে যাচ্ছিলো। রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালী পৌরসভা গেট এলাকায় পৌঁছালে বাসের সঙ্গে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত হন। মানসিক ভারসাম্যহীন এক পথচারীকে বাঁচাতে গিয়েই অটোরিকশার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। পরে যাত্রী কামালকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন উর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার ও গাড়ি দুটি হেফাজতে নেয়া হয়েছে। তবে বাসচালক পলাতক রয়েছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।