ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দেশীয় অস্ত্রসহ তিনজন আটক নোয়াখালীতে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- বেলাল হোসেন (৩০), সাদ্দাম হোসেন সুমন (২৮) ও কাজল মিয়া (৪০)। তারা সবাই একই এলাকার বাসিন্দা।  পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বেগমগঞ্জ থানার রাজগঞ্জ পুলিশ ক্যাম্পের এসআই সহিদ উল্যা ও এএসআই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে বেলাল হোসেন, সাদ্দাম হোসেন ও কাজল মিয়াকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পিস্তল ও ১ রাউন্ড ৩০৩ গুলি উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-উর-রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। এ সময় মামলার পর আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।