ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

ফেনীর দাগনভূঞায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধভাবে ও অস্বাস্থ্যকর পরিবেশে পানি তৈরি করায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার এর কারখানা সিলগালা ও সউদিয়া বেকারিকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী।

অভিযানে উপজেলার আজিজ ফাজিলপুর এলাকার জমজম পিওর ড্রিংকিং ওয়াটার এ অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে ও প্রয়োজনীয় মেশিনারি ছাড়াই পানি বোতলজাত করায় এবং ড্রিংকিং ওয়াটার বোতলজাত করার জন্য কোন প্রকার লাইসেন্স না থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশানার (ভূমি) পানি বোতলজাত করার কারখানাটি বন্ধ করে সিলগালা করে দেন।
পরে পৌর এলাকার চৌধুরী হাট রোডের সউদিয়া বেকারিতে অভিযান পরিচালনা করে পরিমাপ যন্ত্রে বিএসটিআই কোন অনুমোদন না পেয়ে এবং অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট, ব্রেডসহ বিভিন্ন প্রকার খাদ্যপন্য তৈরি করায় বেকারির মালিক মো. মুক্তার হোসেন দুলাল কে ভোক্তা অধিকার আইন ও ওজন ও পরিমাপ মানদন্ড আইন অনুযায়ী ৫৫ হাজার টাকা জরিমানা করে।
এ সময় দাগনভূঞা থানার সাব-ইনস্পেক্টর আইয়ুব খান, বিএসটিআই এর পরিদর্শক মেট্রোলজি জিল্লুর রহমান ও স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দাগনভূঞা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, ভেজাল খাদ্য, মাপে কম দেওয়া, উচ্চমূল্য বিষয়ে দাগনভূঞায় অভিযান জোরদার করা হয়েছে, এ অভিযান অব্যাহত থাকবে।