ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

টিফিনের টাকায় গাছের চারা বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

সারা দেশে এক লাখ গাছের চারা বিতরণ করছে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে লক্ষীপুর সদর উপজেলার দালালবাজার ও রায়পুর উপজেলায় গাছের চারা বিতরণ করা হয়।

আনুষ্ঠানিকভাবে রায়পুর থানা চত্ত্বরে গাছের চারা রোপণ ও পথচারীদের মধ্যে বিতরণ করে কর্মসূচীর উদ্বোধন করেন রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল।

এসময় উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, লাকসাম উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আহমেদ রায়হান, অর্থ সম্পাদক নিয়াজ আহমেদ তাসফিন, সাংবাদিক শফিউল আলম চৌধুরী জুয়েল, রাজীব হোসেন রাজু প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম সোহেল জানান, এর আগে গত ৫ জুলাই থেকে ৪৩টি জেলায় ভ্রাম্যমাণ ৮১ হাজার ৭০০ গাছের চারা বিতরণ করা হয়েছে। সংগঠনের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে। তিনি জানান, প্রতি বছরের মতো এবছরও ১ লাখ চারা বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।