ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গায়ে হলুদে বসা হলো না সুমনের, সমাহিত হলেন কবরে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জুন ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে গায়ে হলুদের দিনে মো. সুমন নামে এক যুবককে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সুমন উপজেলার ৫ নম্বর চরজুবলী ইউপির ৯ নম্বর ওয়ার্ডের চর মহিউদ্দিন গ্রামের আব্দুর রহমানের ছেলে। এর আগে, গতকাল শনিবার বিকেল ৫টার দিকে তিনি পার্শ্ববর্তী জেলা লক্ষ্মীপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। লক্ষীপুর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে রোববার বিকেল ৫টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউপির চরমহিউদ্দিন গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয়রা জানান, সুমন ডিপকল মিস্ত্রি ছিলেন। গতকাল শনিবার লক্ষ্মীপুরে একটি ডিপকল বসাতে গেলে ডিপকলের পাইপ বিদ্যুতের তারের সঙ্গে লাগলে তিনি ঘটনাস্থলে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। রোববার তার গায়ে হলুদে বসার কথা ছিল এবং সোমবার তিনি বর সেজে কনের বাড়িতে যাওয়ার কথা ছিল। বিদ্যুৎপৃষ্টে তার পুরো পরিবারের স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

চরজুবলী ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জসিম রায়হান ও স্থানীয় পল্লী চিকিৎসক জামসেদ বিয়টি নিশ্চিত করেন।