ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে কোম্পানীগঞ্জে সর্বোচ্চ নিরাপত্তা বিধানের আশ্বাস দিলেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আরিফুর রহমান। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জের উদ্যোগে তাঁর অফিসকক্ষে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় তিনি এ আশ্বাস দেন।

কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক রনজিৎ কর্মকারের নেতৃত্বে উপজেলার ৮ ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৩টি পূজামন্ডপের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় আইন-শৃঙ্খলার বিষয়সহ পূজামন্ডপ ও আগত দর্শনার্থী ভক্তবৃন্দের নিরাপত্তার বিষয়কে গুরুত্ব দেয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুর রহমান গভীর মনোযোগ সহকারে প্রত্যেকটি পূজামন্ডপের নেতৃবৃন্দের কাছ থেকে সম্ভাব্য সমস্যা সম্পর্কে বক্তব্য গ্রহন করেন। পরিশেষে তিনি শারদীয় দূর্গোৎসবকে শান্তিপূর্নভাবে অনুষ্ঠানে সর্বোচ্চ সহযোগীতা করাসহ মন্ডপ ও দর্শনার্থী ভক্তবৃন্দের নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন। এ কাজে তিনি সকলের সহযোগীতাও কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোস্তাফিজুর রহমান, থানার সেকেন্ড অফিসার সুমন বড়ুয়া ও উপ-পরিদর্শক(এসআই) শিশির কুমার বিশ্বাস।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আরিফুর রহমান জানান, "ধর্ম যার যার, উৎসব সবার" এ শ্লোগানকে সামনে রেখে আমরা শান্তিপূর্ণভাবে  উৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার চেষ্টা করবো। 
তিনি বলেন, আমাদেরকে মনে রাখতে হবে অসাম্প্রদায়িক চেতনার এ দেশ আমাদের সকলের। আমরা প্রত্যেকে প্রত্যেকের জন্য কাজ করো।