ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা-ভাঙচুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে উপজেলার চরফকিরা ইউনিয়নের ব্যবসায়ী কামাল উদ্দিনসহ ৪ জন আহত হয়। স্থানীয় একরামুল হকের নেতৃত্বে জুলুম বাদশা বাহিনীর সদস্যরা হামলা-ভাঙচুরের ঘটনাটি ঘটায় বলে অভিযোগ উঠেছে।

'গত শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার শুকুরীয়া বাজারে অতর্কিত হামলার শিকার হন ব্যবসায়ী কামাল উদ্দিনসহ ৪ জন। এসময় হামলাকারীদের আঘাতে তারা ৪ জনই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। একইদিন রাতে কামালের খামার ও দোকানপাট ভাংচুর করা হয়। স্থানীয় একরামুল হকের নেতৃত্বে জুলুম বাদশা বাহিনীর সদস্যরা হামলা-ভাঙচুরের ঘটনাটি ঘটায়।'-এমনটাই অভিযোগ ভুক্তভোগী ব্যবসায়ী কামালসহ অন্যান্যদের। এদিকে অভিযুক্ত একরামুল হকের দাবি, গত শুক্রবার রাতে তাকেও মারধর করে কামালের লোকজন। তিনিও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

অন্যদিকে স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে এসব ঘটনা ঘটে। তবে এ নিয়ে এখন পর্যন্ত কোনো মামলা-মোকদ্দমার খবর পাওয়া যায়নি। বর্তমানে স্থানীয়ভাবে উভয় পক্ষের মধ্যে আপোষ মীমাংসার প্রচেষ্টা চলছে।