ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কলকারখানা সচল রাখতে কাজ করছে সরকার: শিল্পমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

সরকারি যেসব মিল কলকারখানা আছে তা যেন বন্ধ না হয় সে জন্য সরকার কাজ করছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।রোববার দুপুরে কুষ্টিয়ার সুগার মিলস ও রেনউইক অ্যান্ড যজ্ঞেশ্বর কোম্পানি পরিদর্শন শেষে শিল্পমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, সরকারি মিল কলকারখানা বন্ধ হয়ে যেন বিদেশিদের প্রতি আমাদের নির্ভরশীল না হতে হয় সে জন্য সরকার কাজ করছে। এ লক্ষে কুষ্টিয়ায় রেনউইক অ্যান্ড যজ্ঞেস্বর কোম্পানি ও কুষ্টিয়া সুগার মিলের মতো যেসব প্রতিষ্ঠান আছে সেগুলোর উন্নয়নে কাজ করছে সরকার। লুটেরা ধনী শ্রেণির জন্য আমাদের শিল্প-কলকারখানা বিক্রি করে দেব না।

এ সময় উপস্থিত ছিলেন- শিল্পপ্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের সচিব মো. আবদুল হালিম, কুষ্টিয়ার সুগার মিলস ও রেনউইক অ্যান্ড যজ্ঞেস্বর কোম্পানির কর্মকর্তারা।

এর আগে শিল্পমন্ত্রী ২০১৯-২০২০ আখ রোপন মৌসুমের উদ্বোধন করেন এবং কুষ্টিয়া  সুগার মিলে আখ চাষী, কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতারা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।