ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কনডম টেস্টার হতে আপত্তি সারা-অনন্যার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ মে ২০২১  

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী সারা আলী খান ও অনন্যা পান্ডে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আকর্ষণীয় ছবি পোস্ট করেন। চিন্তাধারাতেও তারা অনেক আধুনিক। কিন্তু শোনা যাচ্ছে, কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করতে আপত্তি জানিয়েছেন তারা।

কনডম টেস্টারদের নিয়ে কমেডি-ড্রামা ঘরানার একটি সিনেমা নির্মাণ করছেন বলিউডের স্বানমধন্য প্রযোজক রনি স্ক্রুওয়ালা। এই সিনেমার জন্য সারা ও অনন্যাকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তারা এতে রাজি হননি। সারা জানিয়েছেন, এই জাতীয় চরিত্রে অভিনয়ের জন্য তিনি তৈরি নন। অন্যদিকে অনন্যার ভাষ্যমতে, এরকম সাহসী চরিত্রে অভিনয়ের দক্ষতা তার এখনো তৈরি হয়নি।

পরবর্তী সময়ে রাকুল প্রীত সিংকে চরিত্রটির জন্য বেছে নেন নির্মাতা। এই অভিনেত্রীও চরিত্রটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটির জন্য ইতোমধ্যে মৌখিক সম্মতি দিয়েছেন তিনি। বর্তমান করোনা কারণে ভারতের সিনেমার শুটিং বন্ধ। পরিস্থিতি স্বাভাবিক হলেই এই সিনেমার শুটিং শুরু করবেন রাকুল।

কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত, বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেয়া হয়। এরপর এগুলোর কার্যক্ষমতা পরখ করেন কনডম টেস্টাররা। তাদের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই বাজারে নতুন কনডম নিয়ে আসে প্রতিষ্ঠানগুলো।