ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

এমপি একরামের পক্ষে ছাত্রলীগের মাস্ক বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জুলাই ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতনামূলক লিফলেট বিতরণ করছে ছাত্রলীগ। 
সারাদিন নোয়াখালী শহরের বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী ও যানবাহনের চালকদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। স্বাস্থ্য বিভাগকে আজগুবি বিভাগ বলে সারা বাংলাদেশে আলোচিত সাংসদ একরামুল করিম চৌধুরী পুরো নোয়াখালীতে কোভিড ১৯ এর সচেতনতা আরো বেগবান করতে বিনামূল্যে মাস্ক বিতরণের নির্দেশনা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় নোয়াখালী পৌরসভা এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ইমাম হোসেন রাসেল ও নোয়াখালী পৌর ছাত্রলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী মাকসুদুর রহমান রনির নেতৃত্বে বিনামূল্যে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।
 এই প্রসঙ্গে ছাত্রলীগ নেতা মাকসুদুর রহমান রনি বলেন আমাদের সৌভাগ্য যে আমরা জননেতা একরামুল করিম চৌধুরীর মত একজন মানবিক নেতা পেয়েছি। তার প্রাণপণ চেষ্টায় ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছি। তাঁর সকল নির্দেশই জনগণের কল্যাণের জন্যে তাই তাঁর নির্দেশগুলি আমরা দায়িত্ব মনে করে গুরুত্বের সাথে পালন করি।