ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০  

আজ বাংলাদেশ আওয়ামী লীগ লক্ষ্মীপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে জেলায় সর্বত্র দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ দেখা যাচ্ছে। পুরো শহর জুড়ে ব্যানার, পেস্টুন ও গেইটে ছেড়ে গেছে। সকাল ১০ টায় শহরের কুটুমবাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত সভায় ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে ক্ষমতাসীন দলের গুরুত্বপূর্ণ এ বর্ধিত সভা থেকেই আসতে পারে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও সিদ্ধান্ত। দেশ পরিচালনায় যোগ্য সংগঠন হিসাবে আওয়ামী লীগের বিকল্প নেই এমন বার্তাই দেশের জনগণের কাছে পৌঁছাতে চায় আওয়ামী লীগ। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনাই দিবেন ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। দলটির একাধিক নেতার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে। তবে জেলা কমিটি নিয়েও সিদ্ধান্ত আসতে পারে বলে গুঞ্জন রয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সঞ্চালনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সদস্য এ কে এম শাহজাহান কামাল এমপি ও লক্ষ্মীপুর-১ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খান ।

সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যকরী কমিটির সকল সদস্যগন, লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি পৌর ও থানা এবং কমলনগর ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক, জেলার দলীয় সংসদ সদস্য গন, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক, দলীয় উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়রগনকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।