ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জেরে সালমা আক্তার নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় সদর হাসপাতাল থেকে ওই গৃহবধূর স্বামী কামরুল হাসান সুমনকে আটক করেছে পুলিশ।

নিহত সালমা আক্তার লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর এলাকার আলমগীর হোসেনের মেয়ে। আটক কামরুল হাসান সুমন একই এলাকার খোকন হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে প্রেম করে বিয়ে করে সালমা ও সুমন। ৬ মাস পর সুমন আবারও টিকটকের মাধ্যমে পরিচত হয়ে আরেক মেয়েকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর সালমাকে নানাভাবে অত্যাচার-নির্যাতন করতেন সুমন। অভিযোগ উঠেছে, বৃহস্পতিবার ভোররাতে সুমন সালমা আক্তারকে মারধর ও গলাটিপে হত্যা করেন।

স্বজনদের অভিযোগ, হত্যার পর তাঁদের না জানিয়ে সালমা আক্তারকে হাসপাতালে নিয়ে যান সুমন। এরপর তাঁদের খবর দেওয়া হয়, সালমা মারা গেছেন। হাসপাতালে এসে সালমার মরদেহ দেখে তাঁদের সন্দেহ হয়। এ সময় তাঁরা স্বামী সুমনকে আটক করে পুলিশকে খবর দেন। পরে অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাসপাতাল থেকে স্বামী সুমনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।