ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে পিকআপ চাপায় মা নিহত, গুরুতর আহত শিশুসন্তান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুর সদর উপজেলায় পিকআপের ধাক্কায় হোসেনে আরা নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার শিশুসন্তান আশিক হোসেন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কের বাইতুস সাইফ দরবার শরীফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে শিশু আশিককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার হোসেনে আরা বেগম তার সন্তানকে নিয়ে সড়ক পার হচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে একটি পিকআপ তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হোসনে আরার মৃত্যু হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অরুপ পাল বলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এছাড়া শিশুটির হাত ও পা ভেঙে গেছে।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।