ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে মারধর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছেন আবদুল কাইয়ুম নামের এক ব্যক্তি। শনিবার বিকেলে নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উত্তর মাইজদী গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় আহত নারী অভিযোগ দায়ের করেছেন।

থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই নারীর এক মেয়েকে (২৫) দীর্ঘদিন ধরে আবদুল কাইয়ুম অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। শনিবার বিকেলে ওই তরুণী তার মাকে নিয়ে কেনাকাটার উদ্দেশে বাড়ি থেকে বের হন। বাড়ির সামনে রাস্তায় গেলে আবদুল কাইয়ুম তরুণীকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করেন। আবদুল কাইয়ুম মেয়েটির ওড়না ধরেও টান দেন। মেয়েটির মা এর প্রতিবাদ করলে দু'জনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। তখন আবদুল কাইয়ুমের সহযোগী জুয়েল মোবাইল ফোনে আরও সাত-আটজনকে ডেকে আনেন। একপর্যায়ে আবদুল কাইয়ুম ওই নারীর চুলের মুঠি ধরে প্রকাশ্যে টেনেহিঁচড়ে মাটিতে ফেলে এলোপাতাড়ি কিল, ঘুসি ও লাথি মারতে থাকেন। এ সময় মা-মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। যাওয়ার সময় মা-মেয়েকে অ্যাসিড নিক্ষেপ করার হুমকি দিয়ে যায়।

ওই তরুণী বলেন, এ ঘটনায় পুলিশ শনিবার বিকেলে আবদুল কাইয়ুমকে আটক করে থানায় নিয়ে গেলেও রহস্যজনকভাবে তিনি ছাড়া পেয়ে যান। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আবদুল কাইয়ুম অভিযোগ অস্বীকার করে বলেন, রায়হান নামের এক যুবকের সঙ্গে পানি সেচ দেওয়া নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। তিনি কোনো নারীর গায়ে হাত তোলেননি।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বলেন, ওই নারীকে মারধর বা শ্নীলতাহানির কোনো ঘটনা ঘটেনি। এটা জমি-সংক্রান্ত বিরোধ। এ ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।