ব্রেকিং:
আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর রমজানে লোডশেডিং নিয়ে সুখবর দিলেন প্রধানমন্ত্রী শিল্প-পণ্য মেলা বন্ধ চেয়ে ডিসিকে ব্যবসায়ীদের চিঠি ‘বউ-শাশুড়ি বইঘর’ গড়তে ২০০ বই নিয়ে শ্বশুরবাড়িতে নববধূ পুলিশের দুই মামলায় জামিন পেলেন লক্ষ্মীপুর বিএনপির সদস্য সচিব শখের মোটরসাইকেলেই প্রাণ গেল কলেজছাত্র মাহিনের সেনবাগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ বুধবার এসএসসি পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩ যুবকের ২ বছর করে কারাদণ্ড ‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ বিনা টিকিটে ভ্রমণ, ট্রেনের ভাড়া পরিশোধ করলেন প্রবাসী
  • মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

চাঁদপুরে মুক্তিযোদ্ধার বীর নিবাসে হামলা ও ভাংচুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

চাঁদপুর শহরের ওয়ারলেছ এলাকায় বীর মুক্তিযোদ্ধা মৃতঃ আবু তাহের ( টেলু) শেখের বীর নিবাসে হামলা ও ভাংচুর করা হয়েছে।

গত ২৫ নভেম্বর শনিবার এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এবিষয়ে মৃতঃ বীর মুক্তিযোদ্ধা আবু তাহের (টেলু) শেখের স্ত্রী মমতাজ বেগম চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মুক্তিযোদ্ধা আবু তাহের (টেলু) শেখের স্ত্রী মমতাজ বেগম জানায় ,আমার স্বামী কয়েক বছর আগে মারা যায়।এখন আমি সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছি।আমার স্বামী মুক্তিযোদ্ধা হওয়ায় সরকারি ভাবে তার নামে একটি বীর নিবাস করে দেওয়া হয় । আমরা এখনো সেই বাসায় উঠিনি।এরই মধ্যে প্রতিবেশি আলম মোল্লা আমার সরকারি ঘর গেসে ঘর নির্মান করে। আমি প্রথমে বিষয়টি কাউন্সিলরকে জানাই তিনি পাত্তা না দেওয়ায় মেয়রকে জানাই তিনি কাউন্সিলরকে বিষয়টি দেখার জন্য বলে। তারপরও কাউন্সিলর পাত্তা দেয়নি।এই সুযোগে তারা ঘর নির্মান করে পেলে।এবং তারা তাদের ময়লা আবর্জনা দিয়ে আমাদের সমস্যা করায় আমি গত ২৫ নভেম্বর শনিবার আমার জায়গায় বাউন্ডারি নির্মাণ করতে গেলে তারা বাধা দেয় ।

এসময় আলম মোল্লা,তার ছেলে ছেলে মেহেদী হাসান মোল্লা (২৩), ও তাদের স্বজনদের হামলায় আমি আমার মেয়ে বিউটি আক্তার (২৮),ছেলে নিশান আহত হই।এমনকি তারা সরকারি ভাবে করে দেওয়া আমার স্বামীর নামে বীর নিবাসে ভাংচুর করে।এসময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে জুতা মারে।তাদের মূল কথা হলো আমাকে এখানে থাকতে দিবে না।এবিষয়ে আমি চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছি।

এবিষয়ে প্রতিপক্ষ আলম মোল্লার স্ত্রী জানায়,এখানে বাউন্ডারি নির্মাণ করা নিয়ে সমস্যা হয়েছে।আমার ছেলে তাদের গ্লাস ভেঙ্গেছে। আমরা বলছি সেটি ঠিক করে দিবো।

এস আই আব্দুল আলিম জানায়,আমি অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল গিয়ে উভয় পক্ষকে ডাকি।পরে সেখানকার একজন মুক্তিযোদ্ধা বিষয়টি সমাধানের জন্য দায়িত্ব নিয়েছে।