ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

পরিচয় মিলল রাস্তার পাশে পাওয়া সেই মরদেহের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

ফেনীর সদর উপজেলার ফাজিল পুরের শাহাপাড়া এলাকায় কাঁচা সড়কের ওপর থেকে পাওয়া যুবকের মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ। তাঁর নাম মো. মঞ্জুর আলম (৪২)। তিনি পেশায় একজন টমটম চালক। ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের খায়ের সওদাগর বাড়ির ফজলুল হকের ছেলে তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাত ১০টার দিকে রাস্তার ওপর লাইটের আলো জ্বলতে দেখা যায়। ঘটনাস্থলে গিয়ে টমটমের পাশে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তখন স্থানীয় ইউপি সদস্যকে খবর দেওয়া হলে তিনি ঘটনাটি পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, মরদেহ উদ্ধার করে পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে খবর দিলে তারা ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পরিচয় শনাক্ত করে। ওই যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

বিষয়টি নিশ্চিত করে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই যুবকের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে, মুখ থেঁতলানো ও শরীরে বিভন্নস্থানে আঘাতের চিহ্ন আছে। নিহতের পরিবার অভিযোগ দিলেই আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।