ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পরিচয় মিলল রাস্তার পাশে পাওয়া সেই মরদেহের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

ফেনীর সদর উপজেলার ফাজিল পুরের শাহাপাড়া এলাকায় কাঁচা সড়কের ওপর থেকে পাওয়া যুবকের মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ। তাঁর নাম মো. মঞ্জুর আলম (৪২)। তিনি পেশায় একজন টমটম চালক। ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের খায়ের সওদাগর বাড়ির ফজলুল হকের ছেলে তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাত ১০টার দিকে রাস্তার ওপর লাইটের আলো জ্বলতে দেখা যায়। ঘটনাস্থলে গিয়ে টমটমের পাশে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তখন স্থানীয় ইউপি সদস্যকে খবর দেওয়া হলে তিনি ঘটনাটি পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, মরদেহ উদ্ধার করে পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে খবর দিলে তারা ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পরিচয় শনাক্ত করে। ওই যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

বিষয়টি নিশ্চিত করে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই যুবকের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে, মুখ থেঁতলানো ও শরীরে বিভন্নস্থানে আঘাতের চিহ্ন আছে। নিহতের পরিবার অভিযোগ দিলেই আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।