ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঝুলছিল ঋণগ্রস্ত ব্যবসায়ীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের কমলনগরে বিভিন্ন এনজিওর ঋণের কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে হারুনুর রশিদ (৩০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। 

সোমবার (১০ জুন) সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কোম্পানির রাস্তার মাথায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে কমলনগর থানা-পুলিশ। হারুন ওই এলাকার মৃত আমিন উল্লাহর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হারুন বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে চা ও প্যাকেটজাত বিভিন্ন খাবারের ব্যবসা পরিচালনা করছিলেন। সময় মতো কিস্তি পরিশোধ না করতে পেরে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। সোমবার সকালে কোম্পানির রাস্তার মাথায় নিজ দোকানে হারুনের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।