ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

লক্ষ্মীপুরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঝুলছিল ঋণগ্রস্ত ব্যবসায়ীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের কমলনগরে বিভিন্ন এনজিওর ঋণের কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে হারুনুর রশিদ (৩০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। 

সোমবার (১০ জুন) সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কোম্পানির রাস্তার মাথায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে কমলনগর থানা-পুলিশ। হারুন ওই এলাকার মৃত আমিন উল্লাহর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হারুন বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে চা ও প্যাকেটজাত বিভিন্ন খাবারের ব্যবসা পরিচালনা করছিলেন। সময় মতো কিস্তি পরিশোধ না করতে পেরে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। সোমবার সকালে কোম্পানির রাস্তার মাথায় নিজ দোকানে হারুনের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।