ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

নিহত কেএনএফ সদস্যদের মরদেহ গ্রহণ করেনি পরিবার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২৪  

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার রোনিন পাড়া ও রুমার সীমান্তবর্তী এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত হয়। তাদের মরদেহ পরিবারের কেউ গ্রহণ করতে আসেনি। পরে বান্দরবান পৌরসভার কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।

নিহত ৩ কেএনএফ সদস্যরা হলেন- ভানমুন বমের ছেলে এডিথাং বম (২৪), সিয়ামকুয়াল বমের রুয়াল সাং নুয়াম বম (২৩), জিরথন বমের ছেলে রুয়াল মিন লিয়ান বম (২০)। তারা সকলেই রোয়াংছড়ির রৌনিন পাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, রুমা-রোয়াংছড়ির সীমান্তবর্তী পাইক্ষ্যং ও রৌনিন পাড়ায় যৌথ বাহিনীর অভিযানে নিহত কেএনএফ সদস্যের নাম, পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে মরদেহ গ্রহণ করতে আত্মীয় স্বজন ও পরিবারের কেউ না আসায় ময়নাতদন্ত শেষে বান্দরবান পৌরসভার কাছে হস্তান্তর করা হয়। পরে পৌরসভার মাধ্যমে সদর উপজেলার লাইমি পাড়ার খ্রিষ্টান কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী বলেন, যৌথ অভিযানে নিহত তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা তিনজনই কেএনএফ এর সদস্য ছিল। পরে তাদেরকে উদ্ধার করে রাতে বান্দরবান সদর হাসপাতাল মর্গে আনা হয়। নিহতদের পরিবারের কেউ না আসায় ময়না তদন্ত শেষে পৌরসভার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে রোয়াংছড়ি উপজেলার রোনিন পাড়া ও রুমার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালায় সেনাবাহিনীর সদস্যরা। এসময় কেএনএফ সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেনা সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এ ঘটনায় কেএনএফ- এর ৩ সন্ত্রাসী নিহত হয়। পরে সেনাবাহিনীর অভিযানে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র বেতার যন্ত্র ও অন্যান্য সরঞ্জামাদি পাওয়া যায়।