ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নিহত কেএনএফ সদস্যদের মরদেহ গ্রহণ করেনি পরিবার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২৪  

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার রোনিন পাড়া ও রুমার সীমান্তবর্তী এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত হয়। তাদের মরদেহ পরিবারের কেউ গ্রহণ করতে আসেনি। পরে বান্দরবান পৌরসভার কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।

নিহত ৩ কেএনএফ সদস্যরা হলেন- ভানমুন বমের ছেলে এডিথাং বম (২৪), সিয়ামকুয়াল বমের রুয়াল সাং নুয়াম বম (২৩), জিরথন বমের ছেলে রুয়াল মিন লিয়ান বম (২০)। তারা সকলেই রোয়াংছড়ির রৌনিন পাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, রুমা-রোয়াংছড়ির সীমান্তবর্তী পাইক্ষ্যং ও রৌনিন পাড়ায় যৌথ বাহিনীর অভিযানে নিহত কেএনএফ সদস্যের নাম, পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে মরদেহ গ্রহণ করতে আত্মীয় স্বজন ও পরিবারের কেউ না আসায় ময়নাতদন্ত শেষে বান্দরবান পৌরসভার কাছে হস্তান্তর করা হয়। পরে পৌরসভার মাধ্যমে সদর উপজেলার লাইমি পাড়ার খ্রিষ্টান কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী বলেন, যৌথ অভিযানে নিহত তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা তিনজনই কেএনএফ এর সদস্য ছিল। পরে তাদেরকে উদ্ধার করে রাতে বান্দরবান সদর হাসপাতাল মর্গে আনা হয়। নিহতদের পরিবারের কেউ না আসায় ময়না তদন্ত শেষে পৌরসভার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে রোয়াংছড়ি উপজেলার রোনিন পাড়া ও রুমার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালায় সেনাবাহিনীর সদস্যরা। এসময় কেএনএফ সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেনা সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এ ঘটনায় কেএনএফ- এর ৩ সন্ত্রাসী নিহত হয়। পরে সেনাবাহিনীর অভিযানে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র বেতার যন্ত্র ও অন্যান্য সরঞ্জামাদি পাওয়া যায়।