ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সোনাগাজীতে ছিনতাইকালে রোহিঙ্গা যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

ফেনীর সোনাগাজী উপজেলার বক্তারমুন্সী বাজারে মোবাইল ছিনতাই করার সময় আবদুল খালেক (৩০) রোহিঙ্গা যুবক নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার বক্তারমুন্সি বাজারে পথচারীর মোবাইল ছিনতাই করতে গিয়ে তাকে আটক করা হয়।  

আবদুল খালেক কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ডি-৪ ব্লকের আবদুর রশিদ এর ছেলে। 

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল বলেন, মঙ্গলবার সকালে উপজেলার বক্তারমুন্সি বাজারে এক পথচারীর মোবাইল ছিনতাইকালে তাকে আটক করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তার সঙ্গে আরও এক সহযোগী ছিল। তিনি পালিয়ে যান। 

বিষয়টি নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জানান, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।