ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

চাঁদপুর সদরে বীর নিবাস পরিদর্শনে ইউএনও সাখাওয়াত জামিল সৈকত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

চাঁদপুর সদরে জাতির সূর্যসন্তানবীর মুক্তিযোদ্ধাগণের জন্য মুজিববর্ষের উপহার বীর নির্বাস এর কাজ পরিদর্শন করা হয়েছে।

গতকাল ১৮সেপ্টেম্বর (সোমবার) চাঁদপুর সদরে বীর নির্বাস পরিদর্শন করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত।

এসময় ইউএনও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আর্থসামাজিক উন্নয়নে গ্রহণ করেছে বহুমুখী উদ্যোগ। তার-ই ধারাবাহিকতায় সমগ্র দেশে চলছে সূর্যসারথিদের জন্য আবাসন প্রকল্প “বীর নিবাস”। গৌরবময় এই কাজে আমাদের সার্বিক সহযোগিতা করছেন বীর মুক্তিযোদ্ধাগণ। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় উন্মোচিত হোক এক আলোকোজ্জ্বল অধ্যায়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রফিকুল ইসলামসহ অন্যান্যরা।