ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

চাঁদপুরে প্রবাসী স্ত্রীর মরদেহ রেখে পালালেন শাশুড়ি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৩  

চাঁদপুরে বিষপানে মৃতবরণকারী নিজ পুত্রবধূর লাশ সরকারি হাসপাতালে রেখে পালিয়েছেন শাশুড়ি। ৩০ মে মঙ্গলবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ফাতেমা আক্তার কুলসুমা (২৬) কচুয়া উপজেলার সৈয়দপুর মাঝিগাছা গ্রামের শাহজান মিয়ার কন্যা।

নিহতের স্বজনদের অভিযোগ তার শাশুড়ি নিজ পুত্রবধূকে টাকার দেয়ার কথা বলে বাড়িতে নিয়ে মুখে বিষ জাতীয় ট্যাবলেট খাইয়ে দিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন। এবং তাকে হাসপাতালে আনার পর মৃত্যুর খবর শুনে তিনি হাসপাতালে লাশ রেখে পালিয়ে যান।

নিহতের মাতা ও বোনসহ অন্যান্য স্বজনরা জানান, প্রায় ৮/৯ বছর পূর্বে প্রেমের সম্পর্ক করে কুলসুমা বেগম স্বামী রবিউল আউয়ালকে বিয়ে করেন। কিন্তু তাদের এ বিয়ে রবিউলের পরিবার মেনে না নেওয়ায় তারা বিভিন্ন জায়গায় ভাড়ায় থাকতেন।
বিয়ের কয়েক বছর পূর্বে কুলসুমার মাতা সাড়ে তিন লাখ টাকা দিয়ে তার জামাতাকে বিদেশে পাঠান। বর্তমানেও তার জামাতা প্রবাসে রয়েছেন।

তারা জানান, ঘটনার দিন সকালে কুলসুমার শাশুড়ি পারিবারিক বিষয়ে টাকা দিবে বলে একই উপজেলার নুলুয়া গ্রামে তাদের বাড়িতে খবর দিয়ে নেন। সেখানে শাশুড়ি পুত্রবধূর সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে তাকে বিষ খেয়ে মরে যাওয়ার কথা বলেন।
কুলসুমার ৬ বছর বয়সী শিশু সন্তান জানান, তার দাদি তার মায়ের মুখে ট্যাবলেট ঢুকিয়ে পানি পান করিয়ে দেন। তারপর সে মৃত্যুর যন্ত্রণায় ছটফট করতে থাকলে শ্বাশুড়ি তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে এই খবর পেয়ে নিহতের শাশুড়ি হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যান।

হাসপাতাল প্রতিপক্ষ বিষয়টি চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে অবগত করলে, থানার এস আই মো. কবির হোসেন হাসপাতালে গিয়ে লাশের সুরুতহাল তৈরি করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ কবির হোসেন জানান, সরকারি হাসপাতাল সূত্রে খবর পেয়ে থানার নির্দেশে হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি। এবং মৃত্যুর সঠিক কারন নির্ণয় করার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।