ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

চাঁদপুরে মেঘনা নদী থেকে বস্তাবন্দি গলিত মরদেহ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৩  

চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় মেঘনা নদীতে অজ্ঞাতনামা (৪০) বয়সী পুরুষ এর বস্তা বন্দি প্রায় গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩১ মে) বিকাল ৩টার দিকে ঘটনাস্থল থেকে চাঁদপুর নৌ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন

নৌ থানা পুলিশ জানায়,  দুপুর আনুমানিক সোয়া ২টার দিকে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল হরিসভা মন্দির এলাকায় উপস্থিত হয়। পুলিশ ওই মরদেহটি সম্পূর্ণ গলিত কঙ্কাল সর্বস্ব মাথা ও দুই হাত বিহীন রশি দ্বারা বাঁধা পাটের বস্তার অংশ বিশেষহ দেখতে পায়। থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন উপস্থিত লোকজনের সামনে মরদেহটি উপরে উঠিয়ে সুরাতহাল তৈরী করেন এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, অজ্ঞাতনামা লাশের সমস্ত শরীর পচনশীল হওয়ায় শরীরের দৃশ্যমান কোন আঘাত কিংবা জখমের চিহ্ন পরিলক্ষিত হয় নাই।

ধারণা করা হচ্ছে অনুমান একমাস পূর্বে পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে বস্তা ভর্তি করে রশি দ্বারা বেঁধে নদীতে ফেলে দিলে জোয়ার ভাটার কারণে ঘটনাস্থলে লাশটি ভেসে আসে। 

তিনি আরো জানান, ময়না তদন্ত শেষে লাশটি বেওয়ারিশ হওয়ার কারণে আঞ্জুমানে মফিদুল ইসলাম দাফনের ব্যবস্থা করে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।