ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় আলাদা হত্যা মামলায় ২ আসামির ফাঁসি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

কুমিল্লায় আলাদা হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রোজিনা খান এ রায় দেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী নুরুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালে চান্দিনা জরান্ডা গ্রামে ১১ বছর বয়সী মাসুদকে মাহফিল থেকে আসামি রবিউল তাকে ডেকে নিয়ে আলুর ক্ষেতে জোরপূর্বক বলৎকার করেন। মাসুদ এ বিষয়ে বাসায় জানাবে বললে তার লুঙ্গি দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন।

অপরদিকে, ২০০৯ সালের অপর মামলায় চান্দিনায় মুজিবুর রহমানের বাড়িতে কয়েকজন ডাকাত প্রবেশ করেন। বাড়ির একজনকে ডাকারদের দেখে চিৎকার করলে পরিবারের সদস্যরা ডাকাতদের ধাওয়া করেন। এক পর্যায়ে মুজিবুর ডাকাত দলের সদস্য জলিলকে পেছন থেকে ধরলে জলিল মুজিবুরকে ছুরিকাঘাত করেন। ঘটনাস্থলেই মুজিবুর মারা যান।

রায় শুনানির সময় আসামি রবিউল আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি জলিল রায়ের সময় অনুপস্থিত ছিলেন।

২০১৫ সালের মামলায় ১৭ জন সাক্ষী ও ২০০৯ সালের মামলায় ১৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণের পর আদালত এ রায় দেন বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী নুরুল ইসলাম।