ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

গরু আনতে গিয়ে প্রাণ গেল যুবকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

চাঁদপুরের হাইমচরে উপজেলায় গরু আনতে গিয়ে বজ্রপাতে সাইফুল ইসলাম সরকার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নীলকমল ইউনিয়নের মাঝি কান্দির মধ্যচরে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত সাইফুল সরকার ঐ এলাকার সরকার বাড়ির মৃত হাসিম সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে মাঠে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখা গরু বাড়িতে আনতে যান সাইফুল। তখন হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাতের কবলে পড়েন তিনি। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুস সাকিব জানান, হাসপাতালে আনার আগেই ঐ যুবকের মৃত্যু হয়েছে।