ব্রেকিং:
মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শনে শেখ হাসিনা ‘গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ যোগ দিলো বাংলাদেশ রেলস্টশন-বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ঢল রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেফতার ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু চালু হচ্ছে সেপ্টেম্বরে নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা
  • রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

পরিত্যক্ত অটোরিকশায় মিলল ২০০ বোতল বিদেশি মদ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পরিত্যক্ত একটি অটোরিকশা থেকে ২০০ বোতল বিদেশি মদ উদ্ধার করছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে কসবা পৌরশহরের মা মনোয়ার হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর পরিত্যক্ত একটি অটোরিকশা থেকে বিদেশি মদের বোতলগুলো উদ্ধার করা হয়।

কসবা থানার ওসি মো. মহিউদ্দিন জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কসবা পৌরশহরের মা মনোয়ার হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ একটি অটোরিকশা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। পরে অটোরিকশাটি তল্লাশি করে ২০০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।