ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

কচুয়ায় হ্যান্ডকাপসহ ডাকাত সর্দার শহীদ উল্যাহ’র পলায়ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

 কচুয়ায় হ্যান্ডকাপসহ আন্ত:জেলা ডাকাত সর্দার শহীদ উল্যাহ (৩৮) পালিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কচুয়া উপজেলার রাজারামপুর গ্রামের মনতাজ মিয়ার ছেলে শহীদ উল্যাহকে কচুয়া ও দাউদকান্দি থানার সীমান্তবর্তী তালেরছেও গ্রামের বড় বাড়ি থেকে আটক করে হাতে হ্যান্ডকাপ পড়ানোর মুহুর্তে পুলিশের সাথে ধস্তাধস্তি করে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় শহীদ উল্যাহ।

তাৎক্ষনিক শহীদ উল্যাহকে পূনরায় আটক করার জন্য কচুয়া ও দাউদকান্দি থানা পুলিশ সীমান্তবর্তী তালেরছেও গ্রামসহ আশপাশের এলাকায় ব্যাপক অভিযান চালালেও তাকে আটক করা সম্ভব হয়নি।

কচুয়া থানার ওসি ইব্রাহিম খলিল জানান, শহীদ উল্যাহ’র বিরুদ্ধে দেবীদ্বার,চান্দিনা,কচুয়া থানাসহ বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে। কচুয়া উপজেলার জয়নগর গ্রামে গত ১৯ মে শিক্ষক আতাউর রহমান আজাদের বাড়িতে সংঘটিত ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় (নং- ২১) সন্দেজহভাজন আসামী হিসেবে শহীদ উল্যাহকে আটকের জন্য অভিযান চালানো হয়।

তাকে আটক করে হ্যান্ডকাপ পড়ানোর সময় শহীদ উল্যাহ পুলিশের সাথে ধস্তাধস্তি করে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় ।

এসময় ধস্তাধস্তিতে কচুয়া থানার এএসআই জয়নাল ও বাবুল বেগ আহত হয়। খবর পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ ঘটনাস্থলে আসেন। তিনি আরো জানান, হ্যান্ডকাপসহ পালানো ডাকাত সর্দার শহীদ উল্যাহকে আটকের চেষ্টা চলছে।

এদিকে কচুয়া থানার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুদীপ্ত শাহীন জানান, শহীদ উল্যাহ পালিয়ে যাওয়ার ঘটনায় দাউদকান্দি থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।