ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শাহতলীতে প্রেমে স্বীকৃতি না দেওয়ায় প্রেমিক শান্ত’র বিরুদ্ধে থানায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামে প্রেমে স্বীকৃতি , বিয়ে করতে অস্বীকৃতি এবং নানা হুমকি-ধামকির পরিপ্রেক্ষিতে প্রেমিক শান্ত খানের (২৬) বিরুদ্ধে থানায় জিডি দায়ের করেছে প্রেমিকা শারমিন আক্তার (২৯)।

চাঁদপুর মডেল থানা সূত্রে জানা গেছে,শাহতলী নিবাসী মো: আব্দুল হক পাটওয়ারীর মেয়ে শারমিন আক্তার বাদী হয়ে এই জিডি এন্টি করেছেন। যার জিডি নং-১৩১৭, তারিখ: ২১/০৫/২০২৩ইং।

জিডিতে বিবাদী করা করা হয় ১। মো: শান্ত খান (২৬), পিতা-মো: লোকমান খান ২। মো: লোকমান খান (৫৫), পিতা-অজ্ঞাত, সর্ব সাং-বড় শাহতলী, উপজেলা: চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

জিডিতে উল্লেখ করা হয় উল্লেখিত ১নং বিবাদীর সাথে আমার (বাদীর) বিগত প্রায় ৭বছর যাবৎ প্রেম বিষয়ক সম্পর্ক রয়েছে। পরবর্তীতে গত ২০/৫/২০২৩ইং তারিখ বিকাল আনুমানিক ৪ঘটিকার সময় আমি আমার অধিকার আদায়ের জন্য ১নং বিবাদীর বাড়িতে উপস্থিত হয়ে অধিকার আদায়ের দাবি জানালে ১নং ও ২নং বিবাদী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়ে প্রকাশ্যে আমাকে ও আমার পরিবারকে হত্যা ও প্রাননাশের হুমকি দিয়ে থাকে। বর্তমানে আমি শারিরীক ও মানসিকভাবে হয়রানি হয়ে আসছি এবং নিরাপত্তাহীনতায় ভুগছি।

শাহতলী গ্রামের পাটওয়ারী বাড়ি নিবাসী মো: আব্দুল হক পাটওয়ারীর মেয়ে শারমিন আক্তার দৈনিক চাঁদপুর খবরেকে জানান, , দীঘদিন যাবত শাহতলীর এলাকার যুবক মো: শান্ত খানের প্রেমের সম্পর্ক করে গড়ে উঠে । পরবতীতে মো: শান্ত খান আমাকে বিয়ে করবে বলে কথা দিলেও এখন নানা তালবাহানা করছে ।

বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে মো: শান্ত খান । আমাকে শান্ত খান বিয়ে না করলে আমি লাইফের জন্য সে ও তার পরিবার দায়ী থাকবে । শারমিন আরো অভিযোগ করে বলেন ,নানা জায়গায় থেকে বিভিন্ন লোক দিয়ে শান্ত খানের পরিবার চাপ দিচ্ছি । টাকা নিয়ে বিষয়টি সমাধান করতে । সেই সাথে তার পরিবারের লোকজনকে নানা ভাবে হয়রানি করছে ।

এমতাবস্থায় আমি তার এ রকম কাজকর্ম দেখে নিরুপায় হইয়া চাঁদপুর সদর মডেল থানায় একখানা সাধারণ ডায়রী করিতে বাধ্য হই।উভয়ই এইচিএসসি পাশ করেছে ।

জানা গেছে,আসামী শান্ত খান সদর উপজেলা নিবাহী অফিসের নিচে ডাচ বাংলা ব্যাংকের শাখার দায়িত্ব পালন করছেন ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই কুদ্দুস দৈনিক চাঁদপুর খবরকে জানান,মামলা হওয়ার পর পরই আমি ২১ মে শাহতলী ঘটনাস্থল পরিদশন করি । বাদী শারমিন আক্তারের অভিযোগের সত্যতা পেয়েছি ।ম্যাসেন্জারে প্রেমিক শান্ত খান ও প্রেমিকা শারমিনের সম্পকের অনেক চ্যাটিং রয়েছে । স্বাক্ষী-প্রমানও রয়েছে । বিয়ে ছাড়া বিকল্প কিছু করার সুযোগ নেই । এখন আসামী শান্ত খানকে গ্রেফতারে চেষ্টা চলছে ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদকে ও বিষয়টি জানানো হয়েছে ।

বিষয়টি মামলার শারমিন আক্তার চাঁদপুর নিবাহী অফিসার সানজিদা শাহনাজকেও অবহিত করেছেন ।