ব্রেকিং:
আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর রমজানে লোডশেডিং নিয়ে সুখবর দিলেন প্রধানমন্ত্রী শিল্প-পণ্য মেলা বন্ধ চেয়ে ডিসিকে ব্যবসায়ীদের চিঠি ‘বউ-শাশুড়ি বইঘর’ গড়তে ২০০ বই নিয়ে শ্বশুরবাড়িতে নববধূ পুলিশের দুই মামলায় জামিন পেলেন লক্ষ্মীপুর বিএনপির সদস্য সচিব শখের মোটরসাইকেলেই প্রাণ গেল কলেজছাত্র মাহিনের সেনবাগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ বুধবার এসএসসি পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩ যুবকের ২ বছর করে কারাদণ্ড ‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ বিনা টিকিটে ভ্রমণ, ট্রেনের ভাড়া পরিশোধ করলেন প্রবাসী
  • মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

শাহতলীতে প্রেমে স্বীকৃতি না দেওয়ায় প্রেমিক শান্ত’র বিরুদ্ধে থানায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামে প্রেমে স্বীকৃতি , বিয়ে করতে অস্বীকৃতি এবং নানা হুমকি-ধামকির পরিপ্রেক্ষিতে প্রেমিক শান্ত খানের (২৬) বিরুদ্ধে থানায় জিডি দায়ের করেছে প্রেমিকা শারমিন আক্তার (২৯)।

চাঁদপুর মডেল থানা সূত্রে জানা গেছে,শাহতলী নিবাসী মো: আব্দুল হক পাটওয়ারীর মেয়ে শারমিন আক্তার বাদী হয়ে এই জিডি এন্টি করেছেন। যার জিডি নং-১৩১৭, তারিখ: ২১/০৫/২০২৩ইং।

জিডিতে বিবাদী করা করা হয় ১। মো: শান্ত খান (২৬), পিতা-মো: লোকমান খান ২। মো: লোকমান খান (৫৫), পিতা-অজ্ঞাত, সর্ব সাং-বড় শাহতলী, উপজেলা: চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

জিডিতে উল্লেখ করা হয় উল্লেখিত ১নং বিবাদীর সাথে আমার (বাদীর) বিগত প্রায় ৭বছর যাবৎ প্রেম বিষয়ক সম্পর্ক রয়েছে। পরবর্তীতে গত ২০/৫/২০২৩ইং তারিখ বিকাল আনুমানিক ৪ঘটিকার সময় আমি আমার অধিকার আদায়ের জন্য ১নং বিবাদীর বাড়িতে উপস্থিত হয়ে অধিকার আদায়ের দাবি জানালে ১নং ও ২নং বিবাদী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়ে প্রকাশ্যে আমাকে ও আমার পরিবারকে হত্যা ও প্রাননাশের হুমকি দিয়ে থাকে। বর্তমানে আমি শারিরীক ও মানসিকভাবে হয়রানি হয়ে আসছি এবং নিরাপত্তাহীনতায় ভুগছি।

শাহতলী গ্রামের পাটওয়ারী বাড়ি নিবাসী মো: আব্দুল হক পাটওয়ারীর মেয়ে শারমিন আক্তার দৈনিক চাঁদপুর খবরেকে জানান, , দীঘদিন যাবত শাহতলীর এলাকার যুবক মো: শান্ত খানের প্রেমের সম্পর্ক করে গড়ে উঠে । পরবতীতে মো: শান্ত খান আমাকে বিয়ে করবে বলে কথা দিলেও এখন নানা তালবাহানা করছে ।

বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে মো: শান্ত খান । আমাকে শান্ত খান বিয়ে না করলে আমি লাইফের জন্য সে ও তার পরিবার দায়ী থাকবে । শারমিন আরো অভিযোগ করে বলেন ,নানা জায়গায় থেকে বিভিন্ন লোক দিয়ে শান্ত খানের পরিবার চাপ দিচ্ছি । টাকা নিয়ে বিষয়টি সমাধান করতে । সেই সাথে তার পরিবারের লোকজনকে নানা ভাবে হয়রানি করছে ।

এমতাবস্থায় আমি তার এ রকম কাজকর্ম দেখে নিরুপায় হইয়া চাঁদপুর সদর মডেল থানায় একখানা সাধারণ ডায়রী করিতে বাধ্য হই।উভয়ই এইচিএসসি পাশ করেছে ।

জানা গেছে,আসামী শান্ত খান সদর উপজেলা নিবাহী অফিসের নিচে ডাচ বাংলা ব্যাংকের শাখার দায়িত্ব পালন করছেন ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই কুদ্দুস দৈনিক চাঁদপুর খবরকে জানান,মামলা হওয়ার পর পরই আমি ২১ মে শাহতলী ঘটনাস্থল পরিদশন করি । বাদী শারমিন আক্তারের অভিযোগের সত্যতা পেয়েছি ।ম্যাসেন্জারে প্রেমিক শান্ত খান ও প্রেমিকা শারমিনের সম্পকের অনেক চ্যাটিং রয়েছে । স্বাক্ষী-প্রমানও রয়েছে । বিয়ে ছাড়া বিকল্প কিছু করার সুযোগ নেই । এখন আসামী শান্ত খানকে গ্রেফতারে চেষ্টা চলছে ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদকে ও বিষয়টি জানানো হয়েছে ।

বিষয়টি মামলার শারমিন আক্তার চাঁদপুর নিবাহী অফিসার সানজিদা শাহনাজকেও অবহিত করেছেন ।