ব্রেকিং:
রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে বুদ্ধের শিক্ষা অনুসরণ করা প্রয়োজন ফেনীর একরাম হত্যাকাণ্ড ১ দশক পরও মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৭ আসামী পলাতক মেয়রের সামনেই কাউন্সিলরকে জুতাপেটা করলেন আলোচিত সেই চামেলী আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান
  • বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

ডাকাতিয়া নদীর পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করল নৌ পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

ইদানিংকালে চাঁদপুর ডাকাতিয়া নদীতে বেশ কয়েকটি অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

বুধবার দুপুরে আবারো রঘুনাথপুর শাপলা ব্রিক ফিল্ডের সামনে ডাকাতিয়া নদী থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ ভাসতে থাকে ।

চাঁদপুর নৌ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি নদী থেকে উদ্ধার করে তীরে নিয়ে আসে। অজ্ঞাত যুবকের লাশটি হত্যা না আত্মহত্যা নাকি পানিতে পড়ে মারা গিয়েছে তা নিয়ে চলছে গুঞ্জন। অজ্ঞাত যুবকের পরিচয় মিলানোর জন্য নৌ পুলিশ পিবিআইর সহযোগিতা নেয়।

কিন্তু লাশটি ৬ দিন পানিতে থাকার অর্ধগলিত হওয়ার কারণে তার হাতের ছাপ নিতে পারেনি পিবিআই। এ কারণে পরিচয় না পাওয়ায় অজ্ঞাত যুবকের লাশ শুরুতাল শেষে নৌ পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, অজ্ঞাত যুবক ৬ দিন পূর্বে পানিতে পড়ে যায় এ কারণে তার লাশটি পচে গিয়েছে তাই ফিঙ্গারপ্রিন্ট নেওয়া সম্ভব হয়নি পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিজুল এর কাছে হস্তান্তর করলে তাদের মাধ্যমে দাফন করা হবে।

তবে এটি হত্যা না পানিতে পড়ে মারা গেছে তা ময়না তদন্ত রিপোর্ট আসলে বলা যাবে ।