ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মোঃ মাসুদুর রহমান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজি) মোঃ মাসুদুর রহমান।

তিনি সম্মানিত বিচারক মন্ডলী, বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষকবৃন্দ, সহকারি শিক্ষকবৃন্দ, জেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সকল পর্যায়ের শিক্ষক-কর্মকর্তা এবং বিদ্যালয় ও শিক্ষা অফিস সংশ্লিষ্ট কর্মচারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সামনের পথ চলায় ( বিভাগ এবং জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায়) ও যাতে ভালো ফলাফল আসে, সেজন্য সকলের দোয়া কামনা করেন।

মোঃ মাসুদুর রহমানের শাহরাস্তি উপজেলার শিমুলিয়া গ্রামে। পিতাঃ মোঃ আব্দুর রব এবং মাতাঃ রৌশনারা বেগমের তৃতীয় সন্তান তিনি। লোটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ৫ম শ্রেণিতে বৃত্তি এবং রাগৈ উচ্চ বিদ্যালয় হতে ৮ম শ্রেনিতে বৃত্তি পান।

১৯৯৭ সালে রাগৈ উচ্চ বিদ্যালয় হতে এস এস সি তে ১ম বিভাগে এবং ১৯৯৯ সালে সূচীপাড়া ডিগ্রী কলেজ হতে এইচ এস সি ১ম বিভাগে উত্তীর্ণ হন। তারপর ইংরেজি সাহিত্যে অনার্স, মাষ্টার্স করে শিক্ষকতা পেশায় যোগদান করেন।

শিক্ষকতা পেশাকে তিনি মনে প্রাণে ভালোবাসেন। মো: মাসুদুর রহমান, ETAB ( English Teachers’ Association of Bangladesh) কেন্দ্রীয় কমিটির Organizing Secretary এবং Chandpur English Language Club এর সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।