ব্রেকিং:
রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে বুদ্ধের শিক্ষা অনুসরণ করা প্রয়োজন ফেনীর একরাম হত্যাকাণ্ড ১ দশক পরও মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৭ আসামী পলাতক মেয়রের সামনেই কাউন্সিলরকে জুতাপেটা করলেন আলোচিত সেই চামেলী আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান
  • বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

মোঃ মাসুদুর রহমান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজি) মোঃ মাসুদুর রহমান।

তিনি সম্মানিত বিচারক মন্ডলী, বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষকবৃন্দ, সহকারি শিক্ষকবৃন্দ, জেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সকল পর্যায়ের শিক্ষক-কর্মকর্তা এবং বিদ্যালয় ও শিক্ষা অফিস সংশ্লিষ্ট কর্মচারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সামনের পথ চলায় ( বিভাগ এবং জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায়) ও যাতে ভালো ফলাফল আসে, সেজন্য সকলের দোয়া কামনা করেন।

মোঃ মাসুদুর রহমানের শাহরাস্তি উপজেলার শিমুলিয়া গ্রামে। পিতাঃ মোঃ আব্দুর রব এবং মাতাঃ রৌশনারা বেগমের তৃতীয় সন্তান তিনি। লোটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ৫ম শ্রেণিতে বৃত্তি এবং রাগৈ উচ্চ বিদ্যালয় হতে ৮ম শ্রেনিতে বৃত্তি পান।

১৯৯৭ সালে রাগৈ উচ্চ বিদ্যালয় হতে এস এস সি তে ১ম বিভাগে এবং ১৯৯৯ সালে সূচীপাড়া ডিগ্রী কলেজ হতে এইচ এস সি ১ম বিভাগে উত্তীর্ণ হন। তারপর ইংরেজি সাহিত্যে অনার্স, মাষ্টার্স করে শিক্ষকতা পেশায় যোগদান করেন।

শিক্ষকতা পেশাকে তিনি মনে প্রাণে ভালোবাসেন। মো: মাসুদুর রহমান, ETAB ( English Teachers’ Association of Bangladesh) কেন্দ্রীয় কমিটির Organizing Secretary এবং Chandpur English Language Club এর সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।