ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

মোঃ মাসুদুর রহমান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজি) মোঃ মাসুদুর রহমান।

তিনি সম্মানিত বিচারক মন্ডলী, বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষকবৃন্দ, সহকারি শিক্ষকবৃন্দ, জেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সকল পর্যায়ের শিক্ষক-কর্মকর্তা এবং বিদ্যালয় ও শিক্ষা অফিস সংশ্লিষ্ট কর্মচারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সামনের পথ চলায় ( বিভাগ এবং জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায়) ও যাতে ভালো ফলাফল আসে, সেজন্য সকলের দোয়া কামনা করেন।

মোঃ মাসুদুর রহমানের শাহরাস্তি উপজেলার শিমুলিয়া গ্রামে। পিতাঃ মোঃ আব্দুর রব এবং মাতাঃ রৌশনারা বেগমের তৃতীয় সন্তান তিনি। লোটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ৫ম শ্রেণিতে বৃত্তি এবং রাগৈ উচ্চ বিদ্যালয় হতে ৮ম শ্রেনিতে বৃত্তি পান।

১৯৯৭ সালে রাগৈ উচ্চ বিদ্যালয় হতে এস এস সি তে ১ম বিভাগে এবং ১৯৯৯ সালে সূচীপাড়া ডিগ্রী কলেজ হতে এইচ এস সি ১ম বিভাগে উত্তীর্ণ হন। তারপর ইংরেজি সাহিত্যে অনার্স, মাষ্টার্স করে শিক্ষকতা পেশায় যোগদান করেন।

শিক্ষকতা পেশাকে তিনি মনে প্রাণে ভালোবাসেন। মো: মাসুদুর রহমান, ETAB ( English Teachers’ Association of Bangladesh) কেন্দ্রীয় কমিটির Organizing Secretary এবং Chandpur English Language Club এর সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।