ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হলেন ফেনীর সাবেক এসপি জাহাঙ্গীর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২৩  

রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব পদে নিয়োগ পেয়েছেন পুলিশ সুপার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম। ৩ মে বুধবার এক প্রজ্ঞাপনে রাষ্ট্রপতি কার্যালয়ের (জন বিভাগ) রাষ্ট্রপতির সহকারি একান্ত সচিব এর শূন্য পদে পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার কে এ পদে পদায়ন করা হয়েছে।

রাষ্ট্রপতি কার্যালয়ে সিনিয়র সহকারি সচিব হাবিবুল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এমন তথ্য জানানো হয়েছে।

পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার ইতোপূর্বে পুলিশ হেডকোয়ার্টার্সে পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তারও পর্বে তিনি ফেনীর পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব এসএম জাহাঙ্গীর আলম সরকার বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী কে নিয়ে একাধিক গান রচনা করেছেন । তিনি বিভিন্ন জাতীয় গণমাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে কলাম লিখছেন।