ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

হাইমচরে বিনামূল্যে বীজ ও সার, বাছুর ও নগদ চেক বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

চাঁদপুর জেলা হাইমচর উপজেলায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার, জেলেদের বিকল্প কর্মসংস্থানের উপকরন বাছুর ও সমাজ কল্যান পরিষদ হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথি বক্তব্যে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাজ করে যাচ্ছে।যারা অবৈধভাবে ক্ষমতা এসেছে তারা দেশের মানুষের জন্য কাজ করেনি। এ বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ। তিনি যে কথা বলেন তিনি সে কথা রাখেন। শেখ হাসিনা বলেছেন বীজ ও সারের পিছনে কৃষকরা দৌড়াতে হবে না বীজ সার কৃষকদের পিছনে দৌড়াছে। এ দেশে বর্তমানে কৃষিতে সমৃদ্ধি এসেছে।

গতকাল বৃহস্পতিবার হাইমচর উপজেলার পরিষদ বিনামূল্যে বীজ ও সার, বাছুর ও নগদ চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহল চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ মাহবুব রশিদ এর পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আরাফাত, জেলা মৎস্য অফিসার গোলাম মেহেদী হাসান, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম ।