ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

মেয়েকে ধর্ষণের চেষ্টা, সৎ বাবা আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কিশোরী মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা সিরাজ মিয়াকে (৪৮) আটক করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে পৌর শহরের বড় বাজার চন্দনসার এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, অভিযুক্ত সিরাজ মিয়া পেশায় একজন দিনমজুর ও মাদকাসক্ত। তিনি প্রায় দেড় বছর আগে ৩ সন্তানসহ এক নারীকে বিয়ে করেন। তারা চন্দরসার এলাকায় বসবাস করে আসছেন।

শুক্রবার সকালে বড় মেয়েকে ঘরে রেখে মা বাইরের কাজে বের হন। একপর্যায়ে বাবা সিরাজ মিয়া কৌশলে মেয়েকে কাছে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করেন। পরে সিরাজকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন প্রতিবেশীরা।

আখাউড়া থানার ওসি মো. আসাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়েছে। মেয়ের মা তার স্বামী সিরাজকে আসামি করে ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছে।