ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

মোহনপুর ইউপির উপনির্বাচনে নৌকার প্রার্থীর নির্বাচন বর্জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩  

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রশাসনকে নৌকার বিরুদ্ধে প্রভাবিত করার অভিযোগ এনে ভোটের দিন নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই প্রধান।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউপির উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল হাই প্রধান সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে আব্দুল হাই প্রধান অভিযোগ করে বলেন, আমি ৭নং মোহনপুর ইউনিয়নে পরিষদের উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচন চলাকালিন সময়ে কিছু প্রতিবন্ধকতার কারণে আমার নির্বাচন বিঘ্নিত হয়। আমাদের মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রশাসনকে নৌকার বিরুদ্ধে প্রভাবিত করেন।

এবং কি আমাকে ও নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দেন। নৌকার বিরুদ্ধে অপতৎপরাতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করে আমি ভোট বর্জনের ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী,

সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান মিয়া, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুুন কবির হাওলাদার প্রমুখ।