ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

মোহনপুর ইউপির উপনির্বাচনে নৌকার প্রার্থীর নির্বাচন বর্জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩  

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রশাসনকে নৌকার বিরুদ্ধে প্রভাবিত করার অভিযোগ এনে ভোটের দিন নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই প্রধান।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউপির উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল হাই প্রধান সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে আব্দুল হাই প্রধান অভিযোগ করে বলেন, আমি ৭নং মোহনপুর ইউনিয়নে পরিষদের উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচন চলাকালিন সময়ে কিছু প্রতিবন্ধকতার কারণে আমার নির্বাচন বিঘ্নিত হয়। আমাদের মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রশাসনকে নৌকার বিরুদ্ধে প্রভাবিত করেন।

এবং কি আমাকে ও নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দেন। নৌকার বিরুদ্ধে অপতৎপরাতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করে আমি ভোট বর্জনের ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী,

সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান মিয়া, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুুন কবির হাওলাদার প্রমুখ।