ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

শাহতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং : বখাটের বিরুদ্ধে পুলিশের অভিযান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩  

 চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী জিলানী চিশতী হাইস্কুল নবম শ্রেনীর এক ছাত্রীকে ইভটিজিং ও ফেসবুকে অশ্লীল কথাবার্তা লিখে অপপ্রচারের অভিযোগ উঠেছে একেই বিদ্যালয়ের বখাটে দশম শ্রেনীর শিক্ষার্থী ইমন চৌধুরী বিরুদ্ধে ।

বিষয়টি ছাত্রীর অভিভাবক মহল থেকে বিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হয় । ছাত্রীর বাড়ী হামানকর্দ্দী গ্রামে ।

গতকাল ১৬ মার্চ ঘটনাটি বিদ্যালয় কর্তৃপক্ষ চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদকে ম্যাসেঞ্জারে জানালে তার নির্দেশে সাথে সাথে থানার এসআই সহিদুলের নেতৃত্বে শাহতলী চৌধুরী বাড়ীতে পুলিশ অভিযান চালায় । কিন্তু পুলিশের উপস্থিতিতে টের পেয়ে বখাটে দশম শ্রেনীর শিক্ষার্থী ইমন চৌধুরী পালিয়ে যায় । ইমন চৌধুরীর পিতার নাম খায়ের চৌধুরী ।

এ ব্যাপারে থানার এসআই সহিদুল দৈনিক চাঁদপুর খবরকে জানান, চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ স্যারের নির্দেশে বখাটে দশম শ্রেনীর শিক্ষার্থী ইমন চৌধুরীতে অভিযান চালাই । সে পালিয়ে যায় । তাকে যে কোন মুহুর্তে গ্রেফতার করা হবে । অভিযোগের সত্যতা পেয়েছি । তার বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে ।

এ ব্যাপারে ছাত্রীর অভিভাবক দৈনিক চাঁদপুর খবরকে গতকাল জানান,আমি চাই আমার মেয়ের নিরাপত্তা ।

সে যাতে নিয়মিত স্কুলে যেতে পারে । স্কুলে কিংবা ক্যাম্পাসের বাহিরে পথেঘাটে বখাটের দ্বারা হয়রানির স্বীকার না হয় । আমার মেয়ের কোথাও নিরাপত্তা নেই এখন । এমনকি বাড়ীতে এসে আমার পরিবারকে হুমকি দিচ্ছে । ফেসবুকে অশ্লালীন লেখা ছাড়া হচ্ছে আমার মেয়ের বিরুদ্ধে ।

অপপ্রচার চালানো হচ্ছে । স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির নিকট বিষয়টির সুষ্ঠু বিচার ও সমাধান আশা করছি ।