ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

রমজানে দ্রব্যমূল্যের দাম বাড়ালেই কঠোর ব্যবস্থা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ। সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজন অভিযোগ করে বলেন আসন্ন পবিত্র মাহে রমজান মাস আসলে মতলব বাজারের কিছুসংখ্যক ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে দেন এবং মালামাল মজুদ করে রাখেন।তাই এসব যেন কেউ করতে না পারে ও বাজার স্বাভাবিক থাকে সে দিকে প্রশাসনের নজরদারি বৃদ্ধি করা জরুরি।

পরে উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস বলেন,রমজান মাসে কোন ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ানোর জন্য মালামল মজুদ করে রাখে তাহলে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ গড়ে তুলতে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। লাইসেন্স ও হেলমেট বিহীন কেউ রাস্তায় বাইক ব্যবহার করলে আইনগতব্যবস্থা নেয়া হবে হবে।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি সেটু কুমার বড়ুয়া, মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, মতলব জগবন্ধু বিশ্বনাথ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত) মোঃ সিরাজুল ইসলাম পাটোয়ারী, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিন খান,এস আই রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লা, আব্ূুস সালাম মৃধা মামুন,ইকবাল হোসেন হাওলাদার, জহিরুল মোস্তফা তালুকদার, শহীদ উল্লাহ প্রধান, গোলাম মোস্তফা, হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের সভাপতি গনেশ ভৌমিক, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, সাবেক সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা প্রমুখ।