ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

চাঁদপুর পৌরসভার ২৬ কোটি টাকার কাজ হয়েছে: মেয়র

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

চাঁদপুর শহরের নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশে এ আয়োজন করা হয়।

সকালে প্রধান অতিথি হিসেবে ক্রীড় প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা নাজমে আরা।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহব্বত হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মানছুর আহমেদ ও মো. ইপ্তাজুল ইসলামের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সদস্য নকিবুল ইসলাম চৌধুরী, বাহার হায়দার চৌধুরী, ম্যসোজিং কমিটির সদস্য আ. রশিদ খান, মোস্তফা কামাল মিয়াজী, মো. সেলিম মিয়া মুন্সী,
শিক্ষানুরাগী সদস্য রফিকুল ইসলাম মিন্টু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব, মাইনুল হায়দার চৌধুরী,শিক্ষা প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মো. মেহেদী হাসান প্রমুখ। ক্রীড়া পরিচালনা করের বিপ্লব চন্দ্র দাস ও সিনিয়র শিক্ষক শম্ভুনাথ নন্দী।

বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরণ পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

মেয়র বলেন, চাঁদপুর পৌরসভার ২৬ কোটি টাকার কাজ হয়েছে। আমরা বেশ কিছু প্রকল্পের অর্থ বরাদ্দ পেতে যাচ্ছি। সে বরাদ্দ পেলে পৌর এলাকায় রাস্তা ঘাটের কাজ করা হবে। আমরা পৌর নাগরীকদের সুযোগ-সুবিধা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, একটি রাষ্ট্রের সরকার প্রধান কে থাকবেন, তার ওপর নির্ভর করে সে দেশের উন্নয়ন অগ্রযাত্রা। আমাদের বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অগ্রযাত্রা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের চাঁদপুরের গর্ব শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপির মাধ্যমে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে চাঁদপুরী শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে। তিনি শিক্ষামন্ত্রী হওয়ার পর চাঁদপুরের অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানে দৃষ্টিনন্দন বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। তিনি সারা দেশের শিক্ষা ব্যবস্থা ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামী সংসদ নির্বাচনে ডা. দীপু মনিকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

এসময় বিদ্যালয়ের সহকারি শিক্ষক আল আমিন সরকার, মেহেদী হাসান, জাহাঙ্গীর আলম, ইসমাইল হোসেন, কাকলী আক্তার, আসমা আক্তারসহ সকল শিক্ষক, অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।