ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে দুই মাদক ব্যবসায়ীর ১২ বছরের কারাদণ্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

লক্ষ্মীপুরে ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেনকে ৭ বছর ও দুলাল হোসেনকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুর ১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকার কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত দুইজনই মাদক ব্যবসায়ী। আদালত তাদের দুইজনকে ১২ বছরের কারাদণ্ড দিয়েছেন। রায়ের সময় তারা আদালতে উপস্থিত ছিলেন। গ্রেফতারের পর থেকেই তারা কারাবন্দি ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ইসমাইল সদর উপজেলার দালাল বাজার ইউপির পূর্ব মহাদেবপুর গ্রামের মৃত রাহাত উল্যা মিয়ার ছেলে এবং দুলাল হোসেন একই এলাকার তাজুল ইসলামের ছেলে।

জানা যায়, ২০২০ সালের ১০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপির গঙ্গাপুর গ্রাম থেকে ইসমাইল ও দুলালকে আটক করে ডিবি পুলিশ। এসময় তাদের কাছে তিন হাজার ইয়াবা পাওয়া যায়। এরমধ্যে ইসমাইলের কাছে দুই হাজার ও দুলালের কাছে এক হাজার ইয়াবা ছিল। পরদিন ডিবির এসআই মো. এহতেশামুল হক সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনের নামে মামলা করেন।

একই বছর ১৬ অক্টোবর ডিবির এসআই ও তদন্তকারী কর্মকর্তা মকবুল হোসেন তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।