ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গোয়েন্দা পুলিশের গাড়িতে ডাকাতদের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলা করেছে একদল সশস্ত্র ডাকাত। এ সময় তাদের সঙ্গে বন্দুকযুদ্ধে আবু ইউসুফ (২৯) নামে এক ডাকাত আহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) মধ্যরাতে কুমিল্লার বুড়িচং উপজেলার কাকিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ডাকাত সদস্য আবু ইউসুফ বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া। তিনি বলেন, সোমবার মধ্যরাতে ডিবির একটি টিম বুড়িচং থানার নিমসার সংলগ্ন আবিদপুর যাওয়ার পথে কাকিয়াচর পৌঁছালে গাড়ির চাকায় বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় চালক গাড়ি থামান। গাড়ি থামার সঙ্গে সঙ্গে রাস্তার পাশের ধানক্ষেত থেকে ৭-৮ জন সশস্ত্র ডাকাত চারপাশ থেকে ঘিরে ফেলে।

ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাত দল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে আক্রমণাত্মকভাবে তাদের লক্ষ্য করে গুলি করে। ডিবি পুলিশ পাল্টা গুলি করলে ডাকাত দল পালাতে থাকে। গুলির ও পুলিশের বাঁশির আওয়াজ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

পরবর্তীতে স্থানীয় বাসিন্দা ও ডিবি পুলিশ সড়কের পাশের ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পেয়ে হেফাজতে নিয়ে দ্রুত চিকিৎসার জন্য ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি ছেনি (লম্বা দা), একটি কিরিচ, একটি লোহার রড ও একটি কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলবে বলেও জানিয়েছেন তিনি।