ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ধর্ষণ মামলায় ১০ বছরের সাজা,৩২ বছর পাকিস্তান থেকেও হলো না শেষরক্ষা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

ধর্ষণ মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ৩২ বছর পালিয়ে ছিলেন পাকিস্তানে। গত বছর দেশে ফিরে ছদ্মবেশে এলাকায় অবস্থান করছিলেন। তিন মাস অনুসরণ করার পর সোমবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় ফেনীর সোনাগাজী মডেল থানার এসআই জুয়েল রানা সরকার। 

অভিযুক্ত ধর্ষকের নাম আইয়ুব আলি(৭০)। তিনি সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের পশ্চিম দরবেশ গ্রামের আবুল কাসেমের ছেলে।পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির পাশের গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গত ১৯৮৯ সালে আইয়ুব আলীর বিরুদ্ধে ফেনীর আদালতে মামলা হয়। তদন্ত শেষে পুলিশ তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। পরে তার অনুপস্থিতিতে ফেনীর জেলা ও দায়রা জজ আদালত ১০ বছরের কারাদণ্ড দেয়। 

স্থানীয়রা জানান, ঘটনার সময় অভিযুক্ত আইয়ুব আলী ছিলেন ২০-২২ বছরের যুবক। ওই সময় পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরে তার পরিবার সূত্রে এলাকাবাসী জানতে পারে গ্রেফতার এড়াতে সে অবৈধ পথে ভারত হয়ে পাকিস্তানের করাচি চলে যায়। সেখানে দীর্ঘদিন অবস্থানের পর গত বছর দেশে ফিরেই ছদ্মবেশে এলাকায় অবস্থান করছিল।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দাইয়ান বলেন, আটকের পর সে তার পরিচয় গোপন করে বিভ্রান্তিকর তথ্য দেয়। পরে পুলিশের ব্যাপক জেরার মুখে সে তার আসল পরিচয় প্রকাশে বাধ্য হলে তাকে গ্রেফতার দেখানো হয়। সাজা ভোগের জন্য মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়।