ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

ভিডিও কলে স্বামী, স্ত্রী দিলেন ফাঁস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মে ২০২২  

ফেনীর দাগনভূঞায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী সুরাইয়া জাহান জবা। বুধবার রাতে ঐ উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের ফাজিল সারেং বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া জাহান জবা একই গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের মেয়ে। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর গ্রামের লোহার পোল এলাকার সৌদিপ্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, সুরাইয়া জাহান জবা-নাজমুল হোসেন দম্পতির দুটি মেয়ে আছে। গত সপ্তাহে সুরাইয়ার স্বামী সৌদি আরব পাড়ি জমান। স্বামীর সঙ্গে সুরাইয়ার পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। বুধবার রাত ১০টার দিকে স্বামীর সঙ্গে মোবাইলে তার কথা কাটাকাটি হয়। পরে স্বামীকে ভিডিও কলে রেখে ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দেন তিনি। 

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে বাবার বাড়িতে দাফন করা হয় সুরাইয়াকে।

দানগভুঞা থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।