ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

তিতাসে জামিনে এসে বাদীর বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

কুমিল্লার তিতাস উপজেলায় মারামারির মামলার আসামির বিরুদ্ধে জামিনে এসে বাদীর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধায় উপজেলার বলরামপুর গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী মামলার বাদী ফজিলাকুন্নেছার বাড়িতে। গতকাল দুপুরে সরজমিন গেলে হামলার শিকার ফজিলাতুন্নেছা জানান, মাগরিবের নামাজের পর আমি উঠানে দাঁড়িয়ে আমার স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতেছিলাম, এমন সময় আমার মামলার আসামি জামিনে এসে হামিদ মেম্বার, সাখাওয়াত, করিম, মুকবুল, আবু সাঈদ ও মোজাম্মেল হকসহ ১৫/২০ জন হাতে লাঠিসোটা নিয়ে আমার বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। এ ঘটনায় আমি রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। এ বিষয়ে জানতে অভিযুক্ত হামিদ মেম্বার ও সাখাওয়াতের বাড়িতে গেলে তাদেরকে পাওয়া যায়নি। তবে সাখাওয়াত হোসেন এর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি কুমিল্লা আদালত থেকে জামিন নিয়ে বাড়িতে যাওয়ার পথে পাঙ্গাশিয়া পৌঁছলে শুনতে পাই শেখ সাবের বাড়িতে হামলা হয়েছে। এ কারণে বাড়িতে না যেয়ে রাস্তা থেকেই চলে আসি।

অপরদিকে আরেক অভিযুক্ত করিম মিয়ার বাড়িতে গেলে তার বাবা রুক মিয়া বলেন, আমার ছেলে আজ কয়েকদিন ধরে বাড়িতে নাই, কে বা কারা এমনটি করেছে আমরা জানিনা। ওই গ্রামের বাসিন্দা হেলাল মিয়া (৪০) জানান মঙ্গলবার মাগরিব নামাজের পর পূর্বের মামলার আসামি হামিদ মেম্বার, করিম, সাখাওয়াত গং জামিনে এসে বাদীর বাড়িতে হামলা করছে বলে আমি শুনতে পেয়েছি। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, বলরামপুর গ্রামে মারামারির ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। মঙ্গলবার রাতে নাকি আবারো বাদীর বাড়িতে হামলা হয়েছে শুনেছি এবং একটি অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবো।