ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বরুড়ায় প্রিজাইডিং অফিসার ও এসআইকে কুপিয়ে জখম, পিস্তল ছিনতাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং অফিসারকে ছুরিকাঘাত করা হয়েছে। কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে রাম দা দিয়ে কুপিয়ে পিস্তল ছিনতাই করা হয়েছে। রবিবার বেলা ১১টার উপজেলার ঝলম ইউনিয়নের ডেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

জানা যায়, রবিবার বেলা ১১টার সময় দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এসময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ বাধা দেওয়ার চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে প্রিজাইডিং কর্মকর্তার বামহাতে ছুরিকাঘাত ও পুলিশ কর্মকর্তার কোমরে রাম দা দিয়ে কোপ দেয়া হয়েছে। এসময় পুলিশ কর্মকর্তার পিস্তলটিও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এদের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তাকে আবু হানিফকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু হানিফের অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, প্রিজাইডিং অফিসারের গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার সাদকপুর।বরুড়া উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হামলায় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও এক এসআই আহত হয়েছেন। ওই কেন্দ্রের ভোট বাতিল করা হবে। বরুড়া থানার ওসি ইকবাল বাহার জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।