ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহত মইন আহমেদ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ঐ উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামের মো. রমজান আলীর ছেলে।

জানা গেছে, শুক্রবার নাসিরনগরের পশ্চিমপাড়া জামে মসজিদে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য মিলাদের আয়োজন করা হয়। ঐ রাতে মিলাদের ছবিসহ উপস্থিত কয়েকজন নেতাকর্মীর নাম উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মইন আহমেদ। ঐ স্ট্যাটাসে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আল মামুনের নাম উল্লেখ করায় ফেসবুকের মেসেঞ্জারে দুইজনের মধ্যে তর্ক হয়।

ঐ ঘটনার জেরে পরদিন সকালে মইনকে রড দিয়ে পিটিয়ে আহত করেন মামুন। এ ঘটনা মইনের গ্রামের বাড়ি বুড়িশ্বরে ছড়িয়ে পড়লে মইনের পক্ষের লোকজন নাসিরনগর উপজেলা সদরে এসে মহড়া দেয়। সে সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আল মামুন দাবি করেন, আমি মসজিদে নামাজে গিয়েছিলাম, বিএনপির কোনো মিলাদে যাইনি। অথচ মইন আমার ছবিসহ নাম উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দেয়। এ নিয়ে তার সঙ্গে আমার তর্ক-হাতাহাতি হয়েছে।