ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গাছে সঙ্গে বাসের ধাক্কা: বিয়েবাড়ির বদলে হাসপাতালে ১২ বরযাত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীতে বিয়েবাড়িতে যাওয়ার পথে চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে বরযাত্রীবাহী বাসের। এতে এক গৃহবধূ নিহত ও নারী-শিশুসহ ১২ জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের সোনাপুর-আলেকজান্ডার সড়কের সমিতি মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমি আক্তার ওই উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। আহত সবার নাম ঠিকানা তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানায়, ৪০-৫০ জন বরযাত্রী নিয়ে এওজবালিয়া ইউনিয়নের মান্নান নগর থেকে লক্ষীপুরের রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল বাসটি। পথে পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতি মসজিদ এলাকায় চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। এতে একজন নিহত ও ১২ জন আহত হয়েছেন।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। আহতরা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম এবং একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।