ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

গাছে সঙ্গে বাসের ধাক্কা: বিয়েবাড়ির বদলে হাসপাতালে ১২ বরযাত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীতে বিয়েবাড়িতে যাওয়ার পথে চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে বরযাত্রীবাহী বাসের। এতে এক গৃহবধূ নিহত ও নারী-শিশুসহ ১২ জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের সোনাপুর-আলেকজান্ডার সড়কের সমিতি মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমি আক্তার ওই উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। আহত সবার নাম ঠিকানা তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানায়, ৪০-৫০ জন বরযাত্রী নিয়ে এওজবালিয়া ইউনিয়নের মান্নান নগর থেকে লক্ষীপুরের রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল বাসটি। পথে পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতি মসজিদ এলাকায় চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। এতে একজন নিহত ও ১২ জন আহত হয়েছেন।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। আহতরা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম এবং একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।