ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

লাইফ সাপোর্টে এমপি আলী আশরাফ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২১  

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন কুমিল্লা-৭ আসনের এমপি অধ্যাপক আলী আশরাফকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলী আশরাফের একান্ত সচিব আব্দুল কুদ্দুস হাওলাদার।

তিনি জানান, বুধবার বিকেলে এমপি অধ্যাপক আলী আশরাফকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। তার পিত্তথলিতে ইনফেকশন হয়েছিল। এখন আবার নিউমোনিয়া হয়েছে।

বার্ধক্যজনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ সাবেক ডেপুটি স্পিকার আশরাফ আলী। ডায়াবেটিসেও ভুগছেন তিনি। ১০ জুলাই তাকে স্কয়ার হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৩ জুলাই তাকে আইসিইউতে নেয়া হয়।

৭৩ বছর বয়সী আলী আশরাফ এ নিয়ে পাঁচবারের মতো জাতীয় সংসদে কুমিল্লার ভোটারদের প্রতিনিধিত্ব করছেন। ২০০০ সালে আলী আশরাফ ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বেও ছিলেন।