ব্রেকিং:
আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর রমজানে লোডশেডিং নিয়ে সুখবর দিলেন প্রধানমন্ত্রী শিল্প-পণ্য মেলা বন্ধ চেয়ে ডিসিকে ব্যবসায়ীদের চিঠি ‘বউ-শাশুড়ি বইঘর’ গড়তে ২০০ বই নিয়ে শ্বশুরবাড়িতে নববধূ পুলিশের দুই মামলায় জামিন পেলেন লক্ষ্মীপুর বিএনপির সদস্য সচিব শখের মোটরসাইকেলেই প্রাণ গেল কলেজছাত্র মাহিনের সেনবাগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ বুধবার এসএসসি পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩ যুবকের ২ বছর করে কারাদণ্ড ‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ বিনা টিকিটে ভ্রমণ, ট্রেনের ভাড়া পরিশোধ করলেন প্রবাসী
  • মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

শেখ কামাল যুব গেমসে বালকে ফেনী, বালিকায় রাঙামাটি চ্যাম্পিয়ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩  

শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস বিভাগীয় পর্যায়ের অনূর্ধ্ব-১৭ ফুটবল প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে ফেনী এবং মেয়েদের বিভাগে রাঙামাটি জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

টুর্নামেন্টে ছেলেদের খেলায় চাঁদপুর জেলাকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক ফেনী জেলা ফুটবল দল। মেয়েদের খেলায় চট্টগ্রামকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাঙামাটি জেলা দল।

স্মার্ট বাংলাদেশ গড়তে খেলা একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ বাতেন বলেন, জাতি এবং রাষ্ট্র গঠনের অন্যতম উপায় খেলাধুলা। এ অন্বেষণের মাধ্যমে মেসি-নেইমারদের মতো খেলোয়াড় উঠে আসতে পারে। সমাজকে মাদকমুক্ত করতে খেলার ভূমিকা রয়েছে। সরকারের স্মার্ট বাংলাদেশ গড়তে খেলাও একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট হতে পারে।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা বলেন, বিভাগীয় এ টুর্নামেন্টের আয়োজক হতে পেরে ফেনী অত্যন্ত ভাগ্যবান। এ টুর্নামেন্টে খেলে বিভিন্ন জেলা দল থেকে উঠে এসে একদিন তারা জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করবে।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের পরিচালনায় অনুষ্ঠানে ক্রীড়া সংস্থা ও বিভিন্ন জেলা দলের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।