ব্রেকিং:
‘স্মার্ট দেশ’ গড়তে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি আওয়ামী লীগ কখনো পালায় না - রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহী এখন দেশের সবচেয়ে সুন্দর শহর: তথ্যমন্ত্রী বিএনপি আমাদের লাল কার্ড দেখায়, তারা এখন কই: ওবায়দুল কাদের ২৬ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৪ বছরে বদলে গেছে রাজশাহী উৎপাদনে ফিরছে ॥ রামপাল বিদ্যুৎ কেন্দ্র প্রতিদিন গড়ে ৬ কোটি ৩৭ লাখ ডলার রেমিট্যান্স আসছে দেশের শান্তি রক্ষায় নিরলসভাবে কাজ করছে পুলিশ: প্রধানমন্ত্রী দেবীদ্বারে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি, জানেন না উপজেলা সম্পাদক কুমিল্লায় ৬ মাসের সাজা নিয়ে পলাতক দশ বছর,অবশেষে আটক পূর্ব শাহতলীতে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা চাঁদপুরে খেলাফত যুব মজলিশের বিক্ষোভ মিছিল চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা পেল হ্যান্ডওয়াশ টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্যস্থানে করায় মানববন্ধন চাঁদপুর ডাকাতিয়া নদীর পাড়ে ব্র্যাক শিক্ষা তরীর উদ্বোধন
  • সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

শেখ কামাল যুব গেমসে বালকে ফেনী, বালিকায় রাঙামাটি চ্যাম্পিয়ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩  

শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস বিভাগীয় পর্যায়ের অনূর্ধ্ব-১৭ ফুটবল প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে ফেনী এবং মেয়েদের বিভাগে রাঙামাটি জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

টুর্নামেন্টে ছেলেদের খেলায় চাঁদপুর জেলাকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক ফেনী জেলা ফুটবল দল। মেয়েদের খেলায় চট্টগ্রামকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাঙামাটি জেলা দল।

স্মার্ট বাংলাদেশ গড়তে খেলা একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ বাতেন বলেন, জাতি এবং রাষ্ট্র গঠনের অন্যতম উপায় খেলাধুলা। এ অন্বেষণের মাধ্যমে মেসি-নেইমারদের মতো খেলোয়াড় উঠে আসতে পারে। সমাজকে মাদকমুক্ত করতে খেলার ভূমিকা রয়েছে। সরকারের স্মার্ট বাংলাদেশ গড়তে খেলাও একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট হতে পারে।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা বলেন, বিভাগীয় এ টুর্নামেন্টের আয়োজক হতে পেরে ফেনী অত্যন্ত ভাগ্যবান। এ টুর্নামেন্টে খেলে বিভিন্ন জেলা দল থেকে উঠে এসে একদিন তারা জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করবে।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের পরিচালনায় অনুষ্ঠানে ক্রীড়া সংস্থা ও বিভিন্ন জেলা দলের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।